Saturday , 9 December 2023 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন
  3. আদালত
  4. খেলাধুলো
  5. জাতীয়
  6. ফিচার
  7. বাংলাদেশ
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ

কালীগঞ্জের ৫ নারী পেলো জয়িতা সম্মাননা

প্রতিবেদক
Bangladeshpratidin24
December 9, 2023 4:15 pm
কালীগঞ্জের ৫ নারী পেলো জয়িতা সম্মাননা

এস এম মামুন কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
জয়িতা অন্বেষনে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় কালীগঞ্জে ৫ নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২৩ উপলক্ষে শনিবার সকাল ১১ টায় নির্বাচিত জয়িতাদের হাতে সন্মাননা ক্রেষ্ট ও উপহার তুলে দেওয়া হয়।

এ উপলক্ষে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু। উপজেলা মহিলা বিষয়ক অফিসের আয়োজনে ও মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা খাতুনের সঞ্চালনায় এ অনুষ্টানের মাধ্যমে উপজেলাতে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী জয়িতাদের নাম ঘোষনা করা হয়।

নির্বাচিত জয়িতারা হলেন- নির্ষাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারীদের মধ্যে উপজেলার সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মনোয়ারা বেগম মিনু, সফল জননী নারী হিসেবে শহরের এম ইউ কলেজ পাড়ার জুলেখা বেগম, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনে আলাইপুর গ্রামের ড. নাসরিন আক্তার, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী বলিদাপাড়া গ্রামের নিলুফার ইয়াসমিন সীমা এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় বলিদাপাড়া গ্রামের মনোয়ারা খাতুনকে জয়িতা হিসেবে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্টানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গনমাধ্যমকর্মী, এনজিও ও শিক্ষক প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

সর্বশেষ - Uncategorized