Friday , 8 September 2023 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন
  3. আদালত
  4. খেলাধুলো
  5. জাতীয়
  6. ফিচার
  7. বাংলাদেশ
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ

কালীগঞ্জে আলোচিত ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদক
Bangladeshpratidin24
September 8, 2023 5:49 pm

এস,এম, মামুন,কালীগঞ্জ,ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে বাড়ির কাজের মহিলাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মশিয়ার মাতব্বরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে হরিণাকুণ্ডু উপজেলার কাচারী বিন্নি এলাকার জিন্দার মোড় থেকে মশিয়ারকে গ্রেফতার করা হয়।

অভিযুক্ত মসিয়ার মাতব্বর কাঁকলাশ গ্রামের সাদেক আলী মাতব্বরের ছেলে। এ ঘটনায় ভিকটিমের ছেলে বাদী হয়ে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। বর্তমানে ভিকটিম হাসপাতালে ভর্তি রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহাবুবুরর রহমান জানান, গত ৩ সেপ্টেম্বর উপজেলার কাঁকলাশ গ্রামের মসিয়ার মাতব্বরের বাড়িতে দুপুরে কাজ করতে যায় ওই নারী। এ সময় বাড়িতে কেউ না থাকায় তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর বিষয়টি জানাজানি হলে আত্মগোপনে চলে যায় মসিয়ার। পরে অসুস্থ অবস্থায় ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, শুক্রবার ভোরে হরিণাকুণ্ডু উপজেলার কাচারী বিন্নি এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে উপজেলার ছোট ঘিঘাটি গ্রামে ১৪ বছরের এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে জাহাঙ্গীর হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার সকালে ভিকটিমের বাবা বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন,যার নাম্বার হলো – ৯ । আটক জাহাঙ্গীর হোসেন উপজেলার ছোট ঘিঘাটি গ্রামের ওমিদুল ইসলামের ছেলে।কালীগঞ্জ থানার এসআই প্রকাশ রায় জানান,বাদীর অভিযোগের ভিত্তিতে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত আসামিকে আমরা দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়। তাকে কোর্টের সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ - Uncategorized