Monday , 31 July 2023 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন
  3. আদালত
  4. খেলাধুলো
  5. জাতীয়
  6. ফিচার
  7. বাংলাদেশ
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ

কালীগঞ্জে নিহত আ’লীগ কর্মী হিমায়েত পরিবারের পাশে ঘর নিয়ে দাড়ালেন জেলা আ’লীগ

প্রতিবেদক
Bangladeshpratidin24
July 31, 2023 6:00 pm
কালীগঞ্জে নিহত আ’লীগ কর্মী হিমায়েত পরিবারের পাশে ঘর নিয়ে দাড়ালেন জেলা আ’লীগ

এস,এম, মামুন বারবাজার প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে নিহত আ’লীগ কর্মী হিমায়েত আলীর পরিবারের পাশে ঘর নিয়ে দাড়ালেন জেলা আ’লীগ। এ সময়ে তারা নিহত পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন । বিগত বিএনপি জোট সরকারের আমলে শারিরিকভাবে ক্ষতিগ্রস্থ হয়ে দীর্ঘদিন ভুগে ভুগে গত ২২জুন তিনি মৃত্যুবরণ করেন।
গত ২০ জুলাই প্রায়ত সাবেক এমপি আঃ মান্নানের স্মরন সভায় ঘর করে দেওয়ার প্রতিশুতি দিয়ে থাকেন উপজেলা আ’লীগসহ জেলা আ’লীগরে নেতৃবৃন্দ। তারই ধারাবাহিকতায় সোমবার সকালে উপজেলার রাখালাগি ইউনিয়নের বগেরগাছি গ্রামে যান জেলা আ’লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু। এ সময়ে আরো উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহসভাপতি ইসরাইল হোসেন জেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বিজু,কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আয়ুব হোসেন খান,কালীগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মতিয়ার রহমান মতি,সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান তপুসহ আ’লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
জেলা আ’লীগের সাধারন সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন,আ’লীগ কর্মী হিমায়েত আলীর ৩ মেয়ে ও স্ত্রী রেখে মারা গেছেন। পারিবারিক অস্বচ্ছলতা ও বসবাসের কথা চিন্তা করে আ’লীগ এগিয়ে এসেছে। নিবেদিন আ’লীগ কর্মীদের জন্য কাজ করে যাচ্ছি। আগামীতে নির্যাতিত কর্মীদের চিকিৎসা সহ পারিবারিক স্বচ্ছলতা ফিরিয়ে আনার দৃড় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সর্বশেষ - Uncategorized