Friday , 30 June 2023 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন
  3. আদালত
  4. খেলাধুলো
  5. জাতীয়
  6. ফিচার
  7. বাংলাদেশ
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ

ঝিনাইদহে কালীগঞ্জ সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

প্রতিবেদক
Bangladeshpratidin24
June 30, 2023 5:18 pm
ঝিনাইদহে কালীগঞ্জ সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

এস,এম,মামুন কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ যাত্রীবাহী বাসের ধাক্কায় থ্রি হুইলার অটোরিকশার যাত্রী উজ্জ্বল হোসেন (৪৫) নামে ১ জনের মৃত্যু ও আহত হয়েছে ২ যাত্রী ।
শুক্রবার (৩০ জুন)বিকাল ৬ টার দিকে উপজেলার বেজপাড়া নামক স্থানে সড়কে এ দুর্ঘটনা ঘটেছে।, থ্রি হুইলার অটোরিকশার যাত্রী নিহত উজ্জ্বল হোসেন (৩৭) হলেন শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রামের মমরেজ শেখের ছেলে।
এছাড়া আহত মিজানুর রহমান শৈলকুপা উপজেলার ঝাউদিয়া গ্রামের আবু তালেবের ছেলে। এ ঘটনায় আহত অপর ১ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দুর্ঘটনার ব্যাপারে,কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, শুক্রবার বিকাল ৬ টার দিকে কালীগঞ্জ থেকে ছেড়ে আসা শৈলকুপাগামী একটি অটোরিকশা বেজপাড়া এলাকায় বৃষ্টির মধ্যে রাস্তার পাশে দাঁড়িয়েছিল। এ সময় একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে ধাক্কা দিলে রাস্তার পাশে পড়ে যায়। এতে সেখানে থাকা অটোরিকশার ভিতরে বসে থাকা ৩ যাত্রী গুরুতর আ”হ’ত হয়।পরে সংবাদ পেয়ে তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বল হোসেনকে মৃত ঘোষণা করেন।
এ দুর্ঘটনার ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, বিকালে বৃষ্টি সময় সড়কে এ দুর্ঘটনা ঘটেছে।এতে একজন নিহত সহ তিনজন আহত হয়েছে বলে তিনি জানান।

সর্বশেষ - Uncategorized