Monday , 26 June 2023 | [bangla_date]
  1. অপরাধ
  2. আইন
  3. আদালত
  4. খেলাধুলো
  5. জাতীয়
  6. ফিচার
  7. বাংলাদেশ
  8. রাজনীতি
  9. শিক্ষা
  10. সারাদেশ

সিএনজি-পিকআপ বারবাজার মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত, ৫জন আহত

প্রতিবেদক
Bangladeshpratidin24
June 26, 2023 5:49 pm
সিএনজি-পিকআপ বারবাজার মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত, ৫জন আহত

এস,এম,মামুন কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিদিন

ঝিনাইদহের কালীগঞ্জের বারবাজার পিরোজপুর বটতলা নামক স্থানে যাত্রীবাহী সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে, সিএনজি চালক আবুল কালাম,(৩৫) শরিফা খাতুন (২৮)অরোবিন্দু দাস(৪৫) নিহত হয়েছেন।
এ দুর্ঘটনায় আরও ৫জন আহত হয়েছেন। নিহত কালাম, কালীগঞ্জ উপজেলার ঠিকডাঙ্গা গ্রামের বসতি, আয়নালের ছেলে, শরিফা খাতুন একই উপজেলার সাতগাছি গ্রামের কামরুলের স্ত্রী ও অরোবিন্দু পিরোজপুর গ্রামের পদো দাসের ছেলে।
দুর্ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৮টার দিকে। স্থানীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, যুবলীগের নেতা জাহিদুল ইসলাম জাহিদ ও হাইওয়ে থানা পুলিশ, ফায়ার সার্ভিস, নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
কালীগঞ্জের বারোবাজার ক্যাম্পের ইনচার্জ হায়াৎ মাহমুদ খান জানান, সোমবার রাত ৮টার দিকে বারোবাজার থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে কালীগঞ্জে যাচ্ছিল। পথিমধ্যে কালীগঞ্জ থেকে ছেড়ে আসা যশোরমুখি পিকআপ পিরোজপুর নামক স্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক আবুল কালাম ও শরিফা খাতুন নিহত হন।আহতদের হাসপাতালে পাঠালে পদো দাসের ছেলে অরোবিন্দু দাস হাসপাতালে মারা যান । তারা ওই সিএনজির যাত্রী ছিলেন। দুর্ঘটনায় সিএনজির আরও ৫জন যাত্রী আহত হয়েছেন।
পুলিশ বলেছে, বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ - Uncategorized